শার্শায় বিএনপির ফ্রি অক্সিজেন ও ঔষধ সেবার উদ্বোধন

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-11 01:58:13

যশোরের শার্শায় করোনা আক্রান্ত মানুষের জন্য বিনামূল্যে অক্সিজেন ও প্রয়োজনীয় ঔষধ সেবা কার্যক্রম চালু করেছে উপজেলা বিএনপি শাখা।

বুধবার সকালে কাস্টমস হাউস বেনাপোল এলাকায় আনুষ্ঠানিক ভাবে এ অক্সিজেন ও ঔষধ সেবার কার্যক্রমের উদ্বোধন করা হয়।

শার্শা উপজেলা বিএনপির সভাপতি খায়রুজ্জামান মধুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক (খুলনা বিভাগ) নুরুজ্জামান লিটন, বেনাপোল পৌর বিএনপির সেক্রেটারী শাহাবুদ্দিন আহম্মেদ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন, সাবেক জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোস্তাফিজ্জোহা সেলিম, বেনাপোল পৌর ছাত্রদলের আহবাহক আরিফুর রহমান প্রমুখ।

barta24

সাবেক ছাত্র নেতা মোস্তাফিজ্জোহা সেলিম বলেন, করোনাকালীন সময়ে মানুষের জীবন বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন অক্সিজেন ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী। অসহায় করোনা আক্রান্ত মানুষের পাশে দাড়াতে উপজেলা বিএনপি ফ্রি অক্সিজেন ও ঔষধ সরবরাহ চালু করেছে। বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা, কর্মীরা স্বেচ্ছাশ্রম হিসেবে এ কাজে অংশ নিবেন। কারো অক্সিজেন সেবা প্রয়োজন হলে ০১৯২৫১৩০৪১৭, ০১৯৩৭২৮৮২৬৭, ০১৭৬২০৮৩৭৩৯ নাম্বারে যোগাযোগ করলে অক্সিজেন পৌছে যাবে। এছাড়া ১৪ দিন তার প্রয়োজনীয় ঔষধও সরবরাহ করা হবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর