মানুষের পাশে থাকতে নেতাকর্মীদের নির্দেশ টুকু'র

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 16:52:40

করোনাকালে মানুষের পাশে থাকতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

তিনি বলেন, যতদিন করোনা থাকবে ততদিন আপনারা মানুষের পাশে থাকবেন। বিএনপি মানুষের দল। তাই আমাদের মানুষের পাশে থেকে কাজ করে যেতে হবে।

মঙ্গলবার (১০ আগস্ট) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কাপাসিয়া উপজেলা বিএনপির উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ নির্দেশ দেন তিনি।

টুকু বলেন, করোনা সুরক্ষা সামগ্রী গাজীপুরের কাপাসিয়ায় উদ্বোধন করতে যাচ্ছি। আমরা এর আগে় বিএনপির সাংগঠনিক সত্তরটি জেলায় এ সেবা পৌঁছে দিতে পেরেছি। প্রতিদিন করোনা রোগী বাড়ছে সেই সাথে বাড়ছে অক্সিজেন চাহিদা, বিভিন্ন রকম ঔষধের চাহিদা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের নেতাকর্মীরা সারাদেশের শহর থেকে শুরু করে গ্রাম-গ্রামান্তরে সহযোগিতা করে যাচ্ছে।

তিনি বলেন, আমরা গত বছর করোনার সময় তিন কোটি মানুষের কাছে খাবার পৌঁছে দিয়েছি। এবারও মানুষের পাশে আছি। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার আগেই আমরা বলেছিলাম বর্ডার সিলগালা করে দেন। সরকার তা করেনি। যার ফলে করোনা ঘরে ঘরে ছড়িয়ে পড়ছে। তাই আমরা তারেক রহমানের নির্দেশে এবং তার প্রদত্ত ওষুধ সকল জেলায় পৌঁছে দিয়েছি। আমাদের নেতাকর্মীরা স্বউদ্যোগে তা বিতরণ করছেন।

গাজীপুরের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মরহুম আ স ম হান্নান শাহ যেভাবে মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন আপনারা তার যোগ্য কর্মী হিসেবে মানুষের পাশে আছেন। এজন্য আপনাদের ধন্যবাদ জানাই। সরকারের অযোগ্যতা ও অপরিপক্কতার কারণে করোনা সারা দেশে ছড়িয়ে পড়েছে। সারাদেশে এখন ভয়ঙ্কর পরিস্থিতি বিরাজ করছে। মানুষ করোনার সাথে যুদ্ধ করে চলছে। আমাদের লড়াই করতে হবে লড়াই করে কাজ করতে হবে। যতদিন করোনা থাকবে ততদিন আপনারা মানুষের পাশে থাকবেন। বিএনপি মানুষের দল। তাই তাই আমাদের মানুষের পাশে থেকে কাজ করে যেতে হবে।

কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সেলিম ও গাজীপুর জেলা বিএনপির সদস্য রাশেদুল হকের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ, শহিদুল ইসলাম বাবুল, গাজীপুর জেলা বিএনপির আহবাহক কমিটির যুগ্ম আহবায়ক মজিবুর রহমান। এছাড়াও গাজীপুর জেলা ও কাপাসিয়া উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর