'বিএনপির নেতাকর্মীরা করোনায় জনগণের পাশে না থেকে মারামারি করেছে'

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 16:42:35

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, ‘করোনা মহামারিতে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে না দাঁড়িয়ে চন্দ্রিমা উদ্যানে গিয়ে ফুল দেওয়ার নাম করে মারামারি করেছে।’ 

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন-এফডিসি, চলচ্চিত্র প্রযোজক, পরিবেশকদের উদ্যোগে বুধবার (১৮ আগস্ট) করোনা-পীড়িতদের বিনামূল্যে সেবাদানে অক্সিজেন ব্যাংক উদ্বোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী।

তিনি বলেন, আমাদের দলের সর্বস্তরের নেতাকর্মীরা করোনার মধ্যে মানুষের পাশে দাঁড়িয়েছে। ৮১ সদস্যের কেন্দ্রীয় কমিটির পাঁচ জন সদস্য মৃত্যুবরণ করেছেন। মন্ত্রিসভার অর্ধেক সদস্য একবার অথবা দুইবার করোনা আক্রান্ত হয়েছেন। 

মন্ত্রী বলেন, একটি রাজনৈতিক দল দেখবেন জনগণের পাশে দাঁড়ায়নি। এই করোনার মধ্যে কোথায় মানুষের পাশে দাঁড়াবে, মানুষকে সহায়তা করবে; সেটা না করে জিয়াউর রহমানের তথাকথিত কবরে চন্দ্রিমা উদ্যানে গিয়ে মারামারি করেছে। পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করেছে। এই সময়ে কী এ কাজ করার কথা? এই সময়ে তারা জনগণকে সহায়তা না করে ফুল দিতে গিয়ে মারামারি করেছে।

চলচ্চিত্র প্রযোজক পরিচালক ও পরিবেশক খোরশেদ আলম খসরু’র সভাপতিত্বে সংসদ সদস্য উম্মে ফাতেমা শিউলি আজাদ, বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন এবং চলচ্চিত্র ব্যক্তিত্ব আব্দুল লতিফ বাচ্চু, শাহ আলম কিরণ, মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়ক ওমর সানি, অনন্ত জলিল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, চিত্রনায়িকা নিপুণ এবং বর্ষা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

এ সম্পর্কিত আরও খবর