সরকারের সঙ্গে জাতীয় পার্টির ভালো সমন্বয় নেই: বিদিশা

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট | 2023-08-23 20:16:12

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকী বলেছেন, সরকারের সঙ্গে জাতীয় পার্টির ভালো সমন্বয় নেই। সমন্বয় থাকলে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক আরও ভোট পেতেন এবং এরশাদের লাঙ্গল মার্কা বিজয় লাভ করতো।

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টির অবস্থা এখন ভালো নেই। দল পুনর্গঠন প্রক্রিয়ার অংশ হিসেবেই আমার এই সফর। তবে আমাকে ঘিরে দলে কোনো উপদল সৃষ্টি হবে না। এরশাদের ছেলে এরিকের ঘোষণা অনুযায়ী আমি মূল জাতীয় পার্টির কো-চেয়ারম্যান।

তিনি আরও বলেন, সিলেটের মানুষ যেভাবে আমাকে রিসিপশন দিয়েছেন, গ্রহণ করেছেন তাতে আমি ভীষণ আবেগাপ্লুত। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ সিলেটকে নিজের দ্বিতীয় বাড়ি মনে করতেন। আমিও যাতে এমনটা বলার জায়গায় যেতে পারি সে চেষ্টাই করছি।

সিলেটে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারতের মাধ্যমে রাজনীতিতে যাত্রা শুরু করলেন তিনি। পরে মাজার প্রাঙ্গণে জোহরের নামাজ আদায় ও কোরআন শরিফ পাঠ করার পর সিন্নি বিতরণ করেন। এরপর হোটেলে বিশ্রাম করেন এবং হোটেলে অবস্থানকালে তিনি স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

সিলেট সফরকালে তার সাথে ছিলেন এরিক এরশাদ ঘোষিত দলের ভারপ্রাপ্ত মহাসচিব ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ।

এ সম্পর্কিত আরও খবর