ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসবে আ.লীগ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 02:16:17

জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের সঙ্গে সংলাপে বসবে আওয়ামী লীগ বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শেখ হাসিনার দরজা কারো জন্য কোনোদিন বন্ধ থাকে না। ঐক্যফ্রন্ট নেতাদের সঙ্গে সংলাপের দরজা বন্ধ করতে চান না আমাদের নেত্রী। আমরা ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপে বসব। সংলাপে নেতৃত্ব দেবেন আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনা।

সোমবার (২৯ অক্টোবর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ঐক্যফ্রন্টের চিঠির বিষয়ে ওবায়দুল কাদের বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে একটা চিঠি দিয়েছেন। এই চিঠির ভেতরে কী আছে সেটা ইতোমধ্যেই পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে।

তিনি বলেন, আমাদের আজ মন্ত্রিসভার বৈঠক ছিল। বৈঠকের পর প্রধানমন্ত্রী উপস্থিত দলীয় সদস্যদের সঙ্গে আলোচনা করেন, মতামত জানতে চান। আলোচনার পর সর্বসম্মত সিদ্ধান্ত হয় যে ঐক্যফ্রন্টের সঙ্গে সংলাপ করা হবে। আমরা পার্টির পক্ষ থেকে বলতে চাই শেখ হাসিনার দরজা কারো জন্য বন্ধ হয় নি, বন্ধ থাকে না।

সংলাপের সময়, স্থান, পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে জানিয়ে কাদের বলেন, নির্বাচনের তফসিল ঘোষণার আগেই সংলাপ করা হবে।

সংবাদ সম্মলনে আরো উপস্থিত ছিলেন, যুগ্মসাধারণ সম্পাদক ডা. দীপুমণি, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বাহাউদ্দিন নাসিম, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, সংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর