ভিতরে বিএনপির আলোচনা সভা বাইরে নেতাকর্মীদের শোডাউন

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 14:12:07

বিএনপির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবে আলোচনা সভা হঠাৎ করে জনসমাবেশে রূপান্তরিত হয়েছে। ভিতরে আলোচনা চলাকালে বাইরে দলটির নেতাকর্মীদের শোডাউন চলছে।

শহীদ জেহাদ দিবস উপলক্ষে শহীদ জেহাদ স্মৃতি পরিষদের উদ্যোগে রোববার (১০ অক্টোবর) সকাল ১০ টায় আলোচনা শুরু হয়। এর আগে সকাল ৯ টায় রাজধানীর দৈনিক বাংলা মোড়স্থ শহীদ জেহাদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করে দলটি।

আলোচনা সভার শুরু আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাজধানীর বিভিন্ন সাংগঠনিক এলাকা থেকে আলোচনা সভাস্থলে আসা শুরু করে। প্রেসক্লাবে মিলনায়তনে আলোচনা সভা শুরুর আগে বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের দ্বারা কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায় হলরুম।

এ সময় হলরুমে জায়গা না হওয়ায় সহস্রাধিক নেতাকর্মী হলরুমের বাইরে অবস্থান নেয়। উপস্থিত নেতাকর্মীরা খণ্ড খণ্ড দলে বিভক্ত হয়ে শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে প্রেসক্লাব প্রঙ্গন। শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নামে নানা স্লোগানে স্লোগানে প্রকম্পিত করে তোলে।

স্মরণ সভায় লন্ডন থেকে ভিডিও কনফারেন্সরর মাধ্যমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত আছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানসহ সিনিয়র নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর