গণভবনে ঐক্যফ্রন্ট নেতাদের ১৭ পদে আপ্যায়ন

আওয়ামী লীগ, রাজনীতি

রেজা-উদ্-দৌলাহ প্রধান, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 03:36:05

আসন্ন একদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ দফা দাবি ও ১১ লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আগামীকাল বৃহস্পতিবার (০১ নভেম্বর) সন্ধ্যা সাতটায় সংলাপে বসবেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

বহুল আলোচিত এই সংলাপে আওয়ামী লীগ ও ১৪ দলের ২২ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। অন্যদিকে ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সংলাপ অনুষ্ঠিত হবে। অতিথিদের অ্যাপ্যায়নে গণভবনের প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন।

গণভবন সূত্রে জানা গেছে, ঐক্যফ্রন্ট নেতাদের জন্য ১৭ ধরণের খাবার/পানীয়র ব্যবস্থা করা হয়েছে। যার অধিকাংশ খাবার পাঁচ তারকা হোটেল থেকে আনার ব্যবস্থা করা হচ্ছে।

ঐক্যফ্রন্ট নেতাদের জন্য ব্যবস্থাকৃত খাবারের তালিকা:

ফ্রেস জুস (মাল্টা, আনারস, জলপাই ও তরমুজ), সুইট এন্ড সাওয়ার কর্ন স্যুপ (চিংড়ি বাদ), মিক্সড নুডুলস (চিংড়ি বাদ), মিক্স সবজি, বীফ শিক কাবাব, মাটন রেজালা, চিকেন ইরানী কাবাব, চিতল মাছের কোপ্তা কারী, রুই মাছের দো পেয়াজা, মোরগ পোলাও, বাটার নান, সাদা ভাত, দই (টক/মিস্টি), চিজ কেক, মিক্স সালাদ, কোক ক্যান ও চা/কফি।

বৃহস্পতিবার ড. কামালের নেতৃত্বে ঐক্যফ্রন্টের ১৬ সদস্যের প্রতিনিধি দল সংলাপে অংশ নেবেন। সরকারের পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ও ১৪ দলের শরিকদের ২২ সদস্যের প্রতিনিধি দল উপস্থিত থাকবেন। গণবভনে সন্ধ্যা সাতটায় এ সংলাপ শুরু হওয়ার কথা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর