নির্বাচন ভণ্ডুলের চেষ্টা হলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে ১৪ দল

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 03:05:42

নির্বাচন ভণ্ডুল করার কোন চক্রান্ত হলে ১৪ দল ঐক্যবদ্ধভাবে কাজ করবে বলে জানিয়েছেন ১৪ দল মুখপাত্র, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

রোববার (৪ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগের সঙ্গে ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের এসব বলেন মোহাম্মাদ নাসিম। বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

তিনি বলেন,  ঐক্যবদ্ধ ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনে অংশ নেবে ১৪ দল। আমরা বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি।

প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে ১৪ দল পূর্ণ সমর্থন করে জানিয়ে  ১৪ দলের মুখপাত্র বলেন, ১৪ দল সংবিধানের অধীনে একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন চায়। নির্বাচন সংবিধানের অধীনের হবে, সংবিধানের বাইরে যাওয়া যাবে না।’

আসন বণ্টন নিয়ে এক প্রশ্নের জবাবে নাসিম বলেন, ১৪ দলের শরিকরা আসন বণ্টনের বিষয়টি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ওপর ছেড়ে দিয়েছেন। তিনি যেখানে যে প্রার্থী উইনএবল মনে করবেন তাকে মনোনয়ন দেবেন।

ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেন, আমরা ঐক্যবদ্ধ নির্বাচনে যাবো। সংবিধানের ভিত্তিতে একটি গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন আমাদের দাবি।

এ সম্পর্কিত আরও খবর