বিএনপি’র যেকোনো কর্মসূচিতে অংশগ্রহণ করবেন মান্না

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 18:25:06

অন্যায়ের বিরুদ্ধে বিএনপি’র যেকোনো কর্মসূচিতে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন নাগ‌রিক ঐক্যর আহ্ববায়ক মাহমুদুর রহমান মান্না।

তিনি বলেন, বিএনপি’র যে কোনো কর্মসূচিতে আগেও সংহতি জানিয়েছি সামনেও জানাবো। আমি মনে করি আজকের কর্মসূচি শেষ কর্মসূচি নয়। সামনে আরো কর্মসূচি করা হবে। সেই কর্মসূচিতে আমি আমার দল নাগরিক ঐক্য অংশগ্রহণ করবে।

শনিবার (২০ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে চিকিৎসাধীন বিএন‌পির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে তার সুচিকিৎসার দাবিতে গণ-অনশনে তি‌নি এসব কথা ব‌লেন।

মান্না ব‌লেন, এই অবৈধ সরকারকে যতদিন না নামাতে পারব ততদিন এই আন্দোলন চলবে। এবং আমরা নাগরিকত্ব আপনাদের সাথে থাকবো।

তিনি বলেন, এই সরকারের কাছে দাবি জানিয়ে লাভ হবে না। এই সরকারের গলায় গামছা লাগিয়ে দাবি আদায় করতে হবে।

ভারতের কৃষকদের অভিনন্দন জানিয়ে তিনি আরো বলেন, ভারতের কৃষকরা তাদের দাবি আদায় করেছে। এবং ভারতের এক নেতা দুই হাত দিয়ে করজোড়ে ক্ষমা চেয়েছে। আমি মনে করি আমার দেশেও একদিন সময় আসবে। বর্তমান সরকার করজোড়ে ক্ষমা চাইবে কিন্তু দেশের জনগণ ক্ষমা করবে না।

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে মাহমুদুর রহমান মান্না বলেন, যত অসুস্থ হোক আল্লাহতালা যেন বেগম খালেদা জিয়াকে সুস্থ করে দেন।

বিএনপি'র নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, যত বাধা বিপত্তি আসুক না কেন আপনাদের এই কর্মসূচ যেনো চলতে থাকে। তারপরে সকল মানুষকে একত্রিত করে আন্দোলন এমন পর্যায়ে নিতে হবে যাতে এই স্বৈরাচারী সরকার পতন হয়।

এ সম্পর্কিত আরও খবর