বগুড়ায় বিদ্যুৎ সরবারহ বন্ধ করে মশাল মিছিল!

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-31 21:36:43

 

বগুড়ায় বিদ্যুৎ অফিসের সাথে যোগাযোগ করে সরবরাহ বন্ধ করে মশাল মিছিল করেছে যুবদলের সাবেক নেতাকর্মীরা। খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে এই ঝটিকা মিছিল করা হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে শহরের বড়গোলা থেকে মশাল মিছিল বের করা হয়।

জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যার পর শহরের বড়গোলা এলাকায়  ঝাউতলা গলির মধ্যে বগুড়া জেলা ও শহর যুবদলের সাবেক ৫০-৬০ জন নেতা কর্মী জড়ো হন। তারা বাঁশের তৈরি মশাল নিয়ে অবস্থান করতে থাকে। রাত পৌনে ৮টার দিকে হঠাৎ করে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। এসময় নেতাকর্মীরা ব্যানার নিয়ে দলীয় স্লোগান দিয়ে মশাল মিছিল বের করেন।

মিছিলটি দত্তবাড়ির দিকে যায়। এ সময় সড়কে চলাচলকারী লোকজন আতংকিত হয়ে পড়েন। মিছিলটি দত্তবাড়ি এলাকায় পৌঁছে মশাল গুলো সড়কে ফেলে দেয়া হয়। এরপর নেতাকর্মীদের একটি অংশ উত্তর চেলোপাড়ার দিকে এবং অপর একটি অংশ বগুড়া পাড়ার দিকে চলে যায়। নেতাকর্মীরা নিরাপদে চলে যাওয়ার পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়।

বিদ্যুৎ সরবারহ বন্ধ রাখার ব্যাপারে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো)-২ এর নির্বাহী প্রকৌশলী ওমর ফারুক বলেন, সন্ধ্যার পরে ওই এলাকায় লোডশেডিং এর কোন শিডিউল ছিল না।

তিনি বলেন, কি কারণে ১৫ মিনিট বিদ্যুৎ সরবারহ বন্ধ রাখা হয়েছিল তা আমার জানা নাই।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, বিএনপির লোকজন মশাল মিছিল বের করেছিল এমন খবর শুনেছি। পুলিশ সেখানে গিয়ে কাউকে পায়নি।

এ সম্পর্কিত আরও খবর