নির্বাচন বানচালের চেষ্টা করলে সমুচিত জবাব দেবে আ.লীগ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-10 01:47:42

ঐক্যফ্রন্টের সঙ্গে দ্বিতীয় দফায় সংলাপের পর নির্বাচন বানচালের আন্দোলনে নামার চেষ্টা করলে বিএনপিকে সমুচিত জবাব দেয়া হবে বলেও জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী

সোমবার (৫ নভেম্বর) জেল হত্যা দিবস উপলক্ষে দিনাজপুরের বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ঐক্যফ্রন্টের চলমান সংলাপের কথা উল্লেখ করে তিনি বলেন, আলোচনা হয়েছে, আবারও আলোচনা হবে; কিন্তু সাংবিধানিক ব্যাখ্যা-বিশ্লেষণে আপনারা যদি ব্যর্থ হন সে দায় আওয়ামী লীগ নেবে না। প্রধানমন্ত্রী উদার মনে, যখন আলোচনার টেবিলে বসেছেন; সেখান থেকে আপনারা রাস্তায় আসার চেষ্টা করবেন না। জনগণ তা মেনে নিবে না।’

খালিদ বলেন, নির্বাচন হবে; কিন্তু কেউ যদি সে নির্বাচন বানচাল করতে রাজপথে নামার চেষ্টা করে তাদের সমুচিত জবাব দেওয়া হবে। কোনো রকম বিশৃঙ্খলা, নৈরাজ্য বরদাশত করা হবে না।

তিনি বলেন, আমরা ন্যায়, সত্য ও সংবিধানের পক্ষে আছি। আমাদের আছে সাহসী নেতৃত্ব। সকল ভেদাভেদ ভুলে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের বিজয় অনিবার্য।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুর সঞ্চালনায় জনসভায় উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কাশেম অরু, পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর, সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, অধ্যাপক রিয়াজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, পৌর আওয়ামী লীগ সভাপতি ইদ্রিস আলী, ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ, মোসাদ্দেক হোসেন, মুকুল চন্দ্র রায়, আমজাদ হোসেন, সবুল চন্দ্র রায়, ফারুক আজম, নাজমুল হোসেন স্বপন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর