ঢাকা মহানগর উত্তরের ছাত্রলীগ সভাপতিকে অব্যাহতি 

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 12:45:13

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর শাখার সভাপতি ইব্রাহিম কে তার নিজ পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই অব্যাহতি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক মো ইব্রাহিম হোসেন (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর) কে নিজ পদ থেকে অব্যাহতি দেওয়া হল এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সজিব আহমেদ (সহ সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর) কে উক্ত পদে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে জলবায়ু সম্মেলনে গিয়েছিলেন ছাত্রলীগ নেতা ইব্রাহিম হোসেন। ১৪ নভেম্বর তাকে স্বাগত জানাতে বিমানবন্দর এলাকায় অবস্থান নেয় তার সমর্থকরা। এতে বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে এসএসসি পরীক্ষার্থীদের হলে পৌঁছাতে বেশ বেগ পোহাতে হয়।

এ সম্পর্কিত আরও খবর