‘অন্যায় সাজার কাছে মাথানত করবে না খালেদা জিয়া’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 22:58:19

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অন্যায় সাজার কাছে মাথানত করবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, যে মামলার কোনো স্বাক্ষর নেই, কোনও প্রমাণ নেই, অন্যায়ভাবে সেই মামলায় সাজা দিয়েছেন। এই অন্যায় সাজার কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মাথানত করবেন না।

রোববার (৫ ডি‌সেম্বর) জাতীয় প্রেসক্লা‌বের মিলনায়ত‌নে বাংলা‌দেশ কল্যাণ পা‌র্টির ১৪তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী উপল‌ক্ষে শু‌ভেচ্ছা বি‌নিময় ও আ‌লোচনা সভায় তি‌নি এসব কথা ব‌লেন।

রিজভী বলেন, যখন শেখ হাসিনার সাথে প্রধান বিচারপতির কন্ট্রাডিকশন হয়নি তখন কিন্তু তাঁর বিরুদ্ধে মামলা হয়নি। যখন তাকে (সিনহা) দেশ থেকে বের করে দিল তখন তার বিরুদ্ধে মামলা হল, সাজা হল। এ থেকে বোঝা যায়, আইন, জজ, বিচারক, প্রশাসন শেখ হাসিনার আঁচলে বন্দী। কোনো নিরপেক্ষ বিচার নেই।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ছাত্রদলের সাবেক নেতা বলেন, প্রধানমন্ত্রী আপনার লজ্জা করে না? ৫ হাজার টাকা দামের একটি মেডিকেল বই ৮৫ হাজার টাকা দিয়ে কিনেছে আপনার স্বাস্থ্য অধিদফতর। একটা বালিশের দাম ২শত থেকে ৩শত টাকা সেই বালিশ কিনেছে সাত থেকে আট হাজার টাকা দিয়ে। একটা পর্দার দাম ১ হাজার থেকে দেড় হাজার টাকা, সেটা কিনেছেন সাত লাখ টাকা দিয়ে। এরপরও প্রধানমন্ত্রী আপনার লজ্জা নাই। আইন-আদালত আপনার হাতের কব্জায় করে নিয়েছেন। আপনার বিরুদ্ধে মামলা করার কিছুই নেই। কারণ প্রশাসন, পুলিশ, আইনশৃঙ্খলা বাহিনীর কর্তৃত্ব আপনার হাতে।

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর (অব.) সৈয়দ মুহাম্মাদ ইবরাহিমের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন এনডিপি'র চেয়ারম্যান ক্বারী মো. আবু তাহের, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, এলডিপি'র মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম, মাওলানা কামাল উদ্দিন জাফরি, মেজর অব. মো হানিফ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর