বর্তমান সরকারের সঙ্গে জনগণ নাই: আমান

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 10:27:52

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার দুর্বল, তাদের সঙ্গে জনগণ নাই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগরের উত্তর বিএনপির আহবায়ক আমানউল্লাহ আমান।

রোববার (৫ ডি‌সেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সমাবেশে তি‌নি এসব কথা ব‌লেন। জাতীয়তাবাদী শ্রমিক দল এ সমাবেশের আয়োজন করে।

আমানউল্লাহ আমান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে যদি বিদেশে চিকিৎসার জন্য না পাঠানো হয় তাহলে এই সরকারের পতন হবেই হবে। শ্রমিক ভাইদের বলব, আরেকটি গণঅভ্যুত্থানের জন্য সর্বাত্মক প্রস্তুতি নিন। আপনারা ভয় পাবেন না। আগামী দিনে রাজপথে নামার জন্য আপনারা প্রস্তুতি গ্রহণ করুন।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান একটি স্লোগান দিয়েছেন- যদি তুমি ভয় পাও তবে তুমি শেষ। যদি তুমি রুখে দাঁড়াও তবে তুমি বাংলাদেশ। শহীদ জিয়াউর রহমানের স্বপ্নের বাংলাদেশ, গণতান্ত্রিক বাংলাদেশে, স্বনির্ভর বাংলাদেশ, কল্যাণমুখী বাংলাদেশ গড়ে তোলার জন্য সকলে আজ এক হতে হবে।

শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেইনের সভাপতিত্বে ও প্রচার-প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপি নেতা হুমায়ুন কবির খান, ফিরোজ-উজ-জামান, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, শ্রমিক দলের সালাহউদ্দিন সরকার, আবুল খায়ের খাজা, মিজানুর রহমান, মোস্তাফিজুল করীম মজুমদার, কাজী আমীর খসরু, খন্দকার জুলফিকার মতিন।

এ সম্পর্কিত আরও খবর