মুরাদের বক্তব্য নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলব: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 01:46:31

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ‘নারী বিদ্বেষমূলক’ যে বক্তব্য দিয়েছেন এটি তার ব্যক্তিগত বিষয় উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এ ধরনের বক্তব্য কেন সে দিল, আমি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করবো।

সোমবার (৬ ডিসেম্বর) ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বিজয় দিবস ও স্বাধীনতার সুর্বণ জয়ন্তীর কর্মসূচি সফল করার লক্ষ্য যৌথসভায় তিনি এ কথা বলেন।

তথ্য প্রতিমন্ত্রীর এধরনের বক্তব্য সরকারের ভাবমূর্তি নষ্ট হয়েছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এটা তার ব্যক্তিগত মন্তব্য হতে পারে। তার এই বক্তব্য আমাদের দল বা সরকারের নয়।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিএনপি নামক দলটি রাজনীতির মাঠে উত্তাপ ছড়াচ্ছে। বিভিন্ন অপকৌশলে আমাদের দল ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। খালদা জিয়ার স্বাস্থ্য নিয়ে তারা মনগড়া বক্তব্য দিচ্ছে।

খালেদা জিয়ার কিছু হলে এর দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের নয়, এর দায় বিএনপিকে নিতে হবে। খালেদা জিয়ার স্বাস্থ্যকে কেন্দ্র করে বিএনপি নেতারা ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য দিবা স্বপ্ন দেখছে। বিএনপি নেতাদের স্বপ্ন একদিন দুঃস্বপ্নে পরিণত হবে। বিএনপি নেতারা কখন যে কি বলছেন তার ওপর নিয়ন্ত্রণ রাখতে পারছে না। এমনকি বিএনপির মহাসচিবও এখন আবোল তাবোল বকছে।

এসময় উপস্তিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহামুদ স্বপন, মির্জা আজম, এসএম কামাল হোসেন, আফজাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপদফতর সম্পাদক সায়েম খান। এছাড়া ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ মহানগরের নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর