জাপার মনোনয়ন ফরম বিতরণ ১১ নভেম্বর

বিবিধ, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-19 02:49:57

একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ১১ নভেম্বর সকাল ১১টা থেকে জাতীয় পার্টির মনোনয়নপত্রের ফরম বিতরণ শুরু করবে। ফরম বিতরণ চলবে ১৪ নভেম্বর পর্যন্ত।

বৃহস্পতিবার (৮ নভেম্বর)  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায়ের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রথমদিন ১১ নভেম্বর থেকে গুলশান অ্যাভিনিউ‘র ইমানুয়েলস্ কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ফরম বিতরণ শুরু হবে। এরপর ১২ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয় থেকে আবেদন ফরম বিতরণ করা হবে। ১৪ নভেম্বর পর্যন্ত বিক্রি অব্যহত থাকবে। প্রতিদিন সকাল ১০ টা বিকেল পাঁচটা পর্যন্ত কেনা যাবে। ফরমের মূল্য ধরা হয়েছে ৩০ হাজার টাকা।

মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৬ নভেম্বর। ১৭ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত সাক্ষাৎ গ্রহণ করা হবে। সাক্ষাৎকার প্রতিদিন সকাল ১০টায় জাপার বনানী কার্যালয়ে অনুষ্ঠিত হবে বলেও জানানো হয়।

ফরম বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি নিজে প্রথম আবেদন ফরমটি সংগ্রহ করে আবেদনপত্র বিতরণ কর্মসূচীর শুভ সূচনা করবেন।

এছাড়া জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দকে  (প্রেসিডিয়াম থেকে কেন্দ্রীয় সদস্য পর্যন্ত) মনোনয়ন ফরম সংগ্রহের আগে পার্টির মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

এ সম্পর্কিত আরও খবর