নাসিক নির্বাচনে আইভীর বিকল্প নাই: শেখ পরশ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 06:11:21

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচনে নৌকার যেমন কোনও বিকল্প নাই, তেমনি সেলিনা হায়াৎ আইভীরও কোনও বিকল্প নাই।

শনিবার (০৮ জানুয়ারি) আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ পরশ বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভি টানা ১৯ বছর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন প্রশাসনের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। ২০০৩ সালে নারায়ণগঞ্জ পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। তিনি গত দুই দশক ধরে নারায়ণগঞ্জবাসীর সেবা করে যাচ্ছেন। নেত্রীর এই সিদ্ধান্ত থেকে বোঝা যায়, তিনি সৎ, মেধাবী ও যোগ্য প্রার্থী বেছে নিয়েছেন নারায়ণগঞ্জবাসীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য।

যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের ইশতেহার অনুযায়ী বঙ্গবন্ধুকন্যা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশে দক্ষ, সেবামূলক ও জবাবদিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা চালুর মধ্য দিয়ে অদম্য গতিতে কাজ করে চলেছেন। সেই ধারাবাহিকতায় ডা. সেলিনা হায়াৎ আইভি নারায়ণগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজ অব্যাহত রেখেছে। সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত প্রশাসন ব্যবস্থা গড়ে তোলা তার একমাত্র উদ্দেশ্য।

পথসভা শেষে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল ১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন এবং জনগণের মাঝে লিফলেট বিতরণ করে নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসিম পাভেল, মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সিআইপি সুব্রত পাল, রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, আওয়ামী যুবলীগের দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামসুল আলম অনিক, আন্তর্জাতিক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার শাহজাদা, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, সহ সম্পাদক-তোফাজ্জল হোসেন তোফায়েল, আব্দুর রহমান জীবন, এহতাসামুল হাসান ভূইয়া রুমি, কার্যনির্বাহী সদস্য-মহিউদ্দিন খোকা মজুমদার, এবিএম আরিফ, ব্যারিস্টার মৌসুমি ফাতেমা, অলিদ হোসেন, মজিবুর রহমান মুজিব, ইঞ্জিনিয়ার মোক্তার হোসেন চৌধুরী কামাল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর