বগুড়া জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 04:51:58

বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সাথে নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের নিকট থেকে আগামী ১৫ (পনের) কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নিকট জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

শুক্রবার (২১ জানুয়ারি) ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মােতাবেক জানানাে যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, বগুড়া জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘােষণা করা হলাে এবং সেইসাথে বাংলাদেশ ছাত্রলীগ, বগুড়া জেলা শাখার নতুন কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের নিকট থেকে আগামী ১৫ (পনের) কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নিকট জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হলাে।

এছাড়াও দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলায় স্ব-শরীরে উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

নতুন কমিটি গঠনে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ হলেন, কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক সৈয়দ ইমাম বাকের, উপ-সমাজসেবা সম্পাদক শেখ সাঈদ আনােয়ার সিজার, সহ-সম্পাদক শরিফুল ইসলাম সাদ্দাম।

এ সম্পর্কিত আরও খবর