বিএনপি সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে: তথ্যমন্ত্রী

, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সিলেট | 2023-08-24 06:19:52

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণ আর বিএনপির সাথে নেই, এটা বুঝতে পেরেই তারা সরকারের বিরুদ্ধে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। মাধ্যম হিসেবে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমকে বেছে নিয়েছে।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতাদের সাথে মতবিনিময়কালে তথ্যমন্ত্রী একথা বলেন। 

মন্ত্রী বলেন, ​আমাদের নেতাকর্মীদের উচিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহার করে সেগুলোকে মিথ্যা প্রমাণ করা এবং সরকারের উন্নয়ন বেশি বেশি করে ফেসবুকে তুলে ধরা। 

তিনি  বলেন, দেশে যে এত উন্নয়ন হচ্ছে সেটি বেশি বেশি করে ফেসবুকে প্রচার করতে হবে। দেশের সাড়ে ৮ কোটি মানুষ এখন ফেসবুক ব্যবহার করে। সুতরাং আমাদের এই মাধ্যমটাকে কাজে লাগাতে হবে। 

ড. হাসান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, বিএনপি তখন দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে। দেশের রপ্তানি-উন্নয়ন ও দেশের সুনাম যাতে ক্ষুন্ন হয় সেজন্য টাকা পয়সা খরচ করে বিএনপি অপপ্রচার চালাচ্ছে।বিএনপি ‘না’ রোগে আক্রান্ত হয়ে গেছে। সব কিছুতে তাদের না। এ অবস্থান থেকে তাদের সরে আসতে হবে। 

মন্ত্রী আরও বলেন, সিলেটে একটি পূর্ণাঙ্গ টেলিভিশন কেন্দ্র করা হবে। এর কার্যক্রম আরও আগে শুরু করতে পারতাম। কিন্তু

করোনার কারণে আমরা দেড় বছর পিছিয়ে গেছি। আমরা দ্রুত এ কার্যক্রম শুরু করব। 

এসময় সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও জেলার সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানসহ অনেকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর