বিএনপির আন্দোলনে পানি ঢেলে দিয়েছেন ডাক্তাররা: তথ্যমন্ত্রী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 11:45:05

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড হাছান মাহমুদ বলেছেন, আসলে বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়াতে বিএনপি প্রচণ্ড হতাশা হয়েছে এবং বিএনপি তাকে বিদেশ পাঠানোর জন্য দাবি উপস্থাপন করে যে আন্দোলন করেছিল, সভা-সমাবেশ করেছিল সেই আন্দোলনে পানি ঢেলে দিয়েছে ডাক্তাররা। বেগম খালাদা জিয়ার চিকিৎসা করে সুস্থ করে বাড়ি পাঠানোর মাধ্যমে।

শুক্রবার (০৪ ফেব্রুয়ারি) রাজধানীর মিন্টো রোডস্থ সরকারি বাসভবনে বাংলাদেশ সম্পাদক ফোরামের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার দলীয় নেতারা মিথ্যাচার করছে। বেগম খালেদা জিয়া আসলে অসুস্থ, বিদেশে নিয়ে তার চিকিৎসার প্রয়োজন, বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী বলেন, কারা মিথ্যাচার করছে? ডাক্তাররা বলছেন তিনি অনেকটা সুস্থ। তার যেগুলো সমস্যা আছে,সেগুলো বার্ধক্য জনিত সমস্যা। বার্ধক্য হলে অনেক মানুষের এই  সমস্যা গুলো হয় কিন্তু তিনি সুস্থ আছেন।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশের কোন ডাক্তার কিংবা বিদেশের কোন ডাক্তার সংকটাপন্ন কোন রোগীকে কি হাসপাতাল ছেড়ে বাড়িতে থাকার পরামর্শ দেয়? এটিই আমার প্রশ্ন বিএনপির কাছে। বেগম খালেদা জিয়া বাড়ি ফিরে যাওয়াতে বিএনপি হতাশ এবং তাদের আন্দোলনে ডাক্তাররা পানি ঢেলে দেওয়াতে রিজবী আহমেদ আবল-তাবল বকছেন গণমাধ্যমের সামনে।

ড. হাছান মাহমুদ বলেন, বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপি আন্দোলনের নামে নেতাকর্মীদের বিভ্রান্ত করেছিল। নেতাকর্মীরা চাচ্ছিলেন বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরে যাক। নেতাকর্মীরা স্বস্তি প্রকাশ করেছেন কিন্তু বিএনপি নেতাদের ভিতরে স্বস্তি নেই। কেন যে বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন।

এ সম্পর্কিত আরও খবর