খালেদা জিয়া কোথায় যুদ্ধ করেছেন প্রশ্ন মায়ার

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 03:55:09

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীরবিক্রম মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়া প্রথম মহিলা বীর মুক্তিযোদ্ধা। শুধু তাই নয়, তিনি আরও বলেছেন তারেক রহমান শিশু মুক্তিযোদ্ধা। মির্জা ফখরুলের কাছে জানতে চাই ২৬ মার্চ থেকে ১৬ ডিসেম্বর পাকিস্তানি বাহিনী আত্মসমর্পণের আগ পর্যন্ত খালেদা জিয়া কোথায় ছিলেন, কোথায় মুক্তিযুদ্ধ করেছিলেন। এটা তাদের বলতে হবে।

সোমবার (৭ মার্চ) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগ কার্যালয়ে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আলোচনা সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, তারেক রহমান নাকি শিশু মুক্তিযোদ্ধা। কোথায় আকাশ আর কোথায় পাতাল। এদের ওপর আল্লাহর গজব পড়ুক। এখনো সময় আছে আপনারা (বিএনপি নেতারা) ভালো হয়ে যান। ষড়যন্ত্র করছেন, সেদিন আর নেই ষড়যন্ত্র সফল হবে না।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং গণভবন থেকে সঞ্চালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ। এতে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আবদুর রাজ্জাক, শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।

এ সম্পর্কিত আরও খবর