ঢাকা দক্ষিণ জাপায় বাবলা সভাপতি, রুবেল সাধারণ সম্পাদক

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 14:55:51

ঢাকা দক্ষিণ জাতীয় পার্টির সম্মেলনে সৈয়দ আবু হোসেন বাবলা সভাপতি, জহিরুল ইসলাম রুবেল পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (১২ মার্চ) কাউন্সিলে তাদের নাম ঘোষণা করা হলে নেতাকর্মীরা হাত নাড়িয়ে তাতে সমর্থন দেন।

কমিটিকে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের ক্ষমতা দেন জাপা চেয়ারম্যান জিএম কাদের।

মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি, মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শেখ সিরাজুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য সহিদুর রহমান টেপা, ফয়সল চিশতী, রেজাউল ইসলাম ভূঁইয়া, মীর আব্দুস সবুর আসুদ, আলমগীর শিকদার লোটন, সফিকুল ইসলাম সেন্টু, হাজী সাইফুদ্দিন মিলন, জহিরুল ইসলাম জহির।

ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রুবেলের সঞ্চালনায় মহানগরের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ঢাকা দক্ষিণ জাতীয় পার্টির সম্মেলনের উদ্বোধন করেন জিএম কাদের এমপি। বেলা সোয়া ১১টায় সম্মেলনস্থলে জিএম কাদের উপস্থিত হলে তাকে ফুল ছিটিয়ে বরণ করা হয়। এরপর আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়। সম্মেলনকে কেন্দ্র করে মহানগর নাট্যমঞ্চ ও আশপাশ এলাকা ব্যানার ফেস্টুন দিয়ে সাজানো হয়। ঢাকা মহানগরের ২৪ থানা নিয়ে গঠিত দক্ষিণ জাপার সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৫ সালের ডিসেম্বরে।

এ সম্পর্কিত আরও খবর