ধানের শীষের জোয়ার কেউ রোধ করতে পারবে না: মির্জা ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 13:00:48

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গ্রেফতার, হয়রানি উপেক্ষা করে জনগণ যে সাড়া দিচ্ছে, এতে এটাই প্রমাণিত হচ্ছে ধানের শীষের জোয়ার উঠেছে। আর সে জোয়ার কেউ রোধ করতে পারবে না।

বুধবার (২১ নভেম্বর) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানের মাঝে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের সংখ্যা তুলে ধরে বলেন, ময়মনসিংহ বিভাগের ২৯ আসনের জন্য ২৩৩ জন সাক্ষাৎকার দিয়েছেন। ফরিদপুরে আছে ১৫ টি আসন, ঢাকা বিভাগে আছে ৭৮ টি আসন। আমরা অত্যান্ত আশাবাদী যারা সাক্ষাৎকার দিচ্ছেন তারা অনেক দিনের পরিক্ষিত, মাঠের নেতা কর্মী। রাজপথের লড়াকু সৈনিক। এই নির্বাচনকে কেন্দ্র করে যে সংগঠন তৈরি হবে তা অবশ্যই এই নির্বাচনকে জয় যুক্ত করতে আমাদের সাহয্য করবে।

এ সময় তিনি নির্বাচন কমিশনের কথা উল্লেখ করে বলেন, বিএনপি ঢালাও অভিযোগ করে না, বিএনপি সুস্পষ্ট ও নির্দিষ্ট অভিযোগ করেছে। আমরা সব সময় বলেছি নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভাবে কাজ করতে হবে। এটা  সাংবিধানিক দায়িত্ব। এবং সেই সাংবিধানিক দায়িত্ব পালনে যদি ব্যর্থ হয় তাহলে জনগনের কাছে জাতির কাছে জবাবদিহি করতে হবে। আমরা আশা করি নির্বাচন কমিশন সেই দায়িত্ব পালন করবেন এবং জনগণের আশা-আকাঙ্খা পূরণ করবেন।

 

এ সম্পর্কিত আরও খবর