বাম জোটের ডাকা হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ-সমাবেশ

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-26 04:23:35

 

চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম কমানো, রেশনিং ব্যবস্থা চালু ও গ্যাস-বিদ্যুৎ-পানির মূল্যবৃদ্ধির চক্রান্ত বন্ধের দাবিতে আগামী ২৮ মার্চ বাম গণতান্ত্রিক জোটের ডাকা হরতালের সমর্থনে গাইবান্ধায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) গাইবান্ধা শহরের ১নং রেল গেট থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সমাবেশ করে তারা।

বাম গণতান্ত্রিক জোটের জেলা সমন্বয়ক ও সিপিবির জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) জেলা আহ্বায়ক আহসানুল হাবীব সাঈদ, ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) জেলা সভাপতি রেবতী বর্মন, জেলা বাসদের আহবায়ক গোলাম রব্বানী, সিপিবি’র জেলা সম্পাদকমন্ডলীর সদস্য গোলাম রব্বানী মুসা, বাসদ জেলা সদস্য সচিব সুকুমার মোদক, বাসদ (মার্কসবাদী)’র লিলুফার ইয়াসমিন শিল্পী প্রমুখ।

বক্তারা বলেন, দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা। সেই সাথে আবারও গ্যাস-বিদ্যুৎ-পানির দাম বৃদ্ধির পায়তারা করছে সরকার। দেশে গণতন্ত্র-ভোটাধিকার নির্বাসিত, লুটপাটের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে দেশ।

এসবের বিরুদ্ধে রুখে দাঁড়াতে আগামী ২৮ মার্চ সোমবার সকাল ৬টা থেকে ১২টা সর্বাত্মক হরতাল পালন করার জন্য গাইবান্ধাবাসীর প্রতি আহ্বান জানান বাম জোটের নেতারা।

এ সম্পর্কিত আরও খবর