‘আন্দোলনের মাধ্যমেই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব’

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-28 08:55:14

আন্দোলনের মাধ্যমেই এই স্বেরাচারী সরকারের পতন ঘটাবো বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অসহায় ও দুস্থ ২৫'শ পরিবারের মাঝে ঈদ বস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রুহুল কবির রিজভী আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে বলেন, অবৈধ সরকার রাতের ভোটে ক্ষমতা ধরে রেখেছে। করোনাকালীন সময়ে রাষ্ট্র থেকে আওয়ামী লীগ সরকার ২৩ হাজার কোটি টাকা লুট করেছে। আওয়ামী লীগ সরকার তাঁত শিল্পকে ধ্বংস করেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের লাগামহীন দাম বাড়িয়েছে।

র‍্যাবের নিষেধাজ্ঞা নিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে, তাই র‍্যাবের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহারে ভারতের কাছে সহায়তা চাচ্ছে। এদেশে কোন গণতন্ত্র নাই, দেশের গণতন্ত্র হত্যা করেছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে, আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই স্বেরাচারী সরকারের পতন ঘটাবো।

বেলকুচি উপজেলা বিএনপির সদস্য গোলাম হোসেনের সভাপতিত্বে বেলকুচি, চৌহালী ও এনায়েতপুরে ২ হাজার ৫শ অসহায় ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় বেলকুচি উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর