আওয়ামী লীগ একটি শক্তিশালী বিরোধী দল চায়: কামরুল ইসলাম

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 08:31:20

আওয়ামী লীগ একটি শক্তিশালী বিরোধী দল চায় উল্লেখ করে বিএনপিকে ইতিবাচক রাজনীতিতে ফিরে নির্বাচনী প্রস্তুতি গ্রহণের পরামর্শ দেন দলের প্রেসিডিয়াম সদস্য, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

৬ মে (শুক্রবার) সকালে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ও প্রখ্যাত শ্রমিক নেতা শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির ১৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, শেষ পর্যন্ত নির্বাচনে আসবে বিএনপি। কিন্তু অযথা মাঠ গরম করে দেশকে অস্থি তিশীল করতে চাচ্ছে তারা।

এ সময় শহীদ আহসান উল্লাহ মাস্টার হত্যা মালার রায় দ্রুত কার্যকর করার দাবি জানান আওয়ামী লীগের এই নেতা।

শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্মৃতি পরিষদের সভাপতি অ্যাডভোকেট আবদুল বাতেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউর রহমানের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো.মসিউর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি হারুন অর রশিদ হাওলাদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি গণি মিয়া বাবুল, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মানিক লাল ঘোষ, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ কাজল, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কে.এম.শাহ আলম, গাজীপুর পেশাজীবী সমন্বয় পরিষদের নেতা আবদুল মালেক, ছাত্রলীগের নেতা শাহজাদা মিল্টন প্রমুখ ।

এ সম্পর্কিত আরও খবর