‘রিজভী আর টিআইবির মধ্যে কোনো পার্থক্য নেই’

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-26 14:47:45

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতা রিজভী আহমেদ আর টিআইবির মধ্যে কোনো পার্থক্য নেই। ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ -টিআইবি এখন কথায় কথায় বিবৃতি দেয়।

মঙ্গলবার (১০ মে) বিকেল ৪টার দিকে রংপুর মহানগরীর কোতোয়ালি থানা আওয়ামী লীগের সম্মেলনে যোগ দিতে এসে সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

তথ্য মন্ত্রী বলেন, কোনো কিছু ঘটার আগেই যেমন রিজভী আহমেদ বিবৃতি লিখে রাখেন তেমনি টিআইবিও কোনো কিছু হওয়ার আগেই বিবৃতি লিখে রাখে। সম্প্রতি রেলের টিকিট ও টিটিই নিয়ে মধ্যরাতে একটা ঘটনা ঘটেছিল। এটার কোনো খোঁজ-খবর না নিয়েই সকাল বেলা টিআইবি বিবৃতি দিয়ে দিলো। এখন রিজভী আহমেদ আর টিআইবির মধ্যে আমি কোনো পার্থক্য খুঁজে পাচ্ছি না।

তিনি বলেন, কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদের গাড়িতে হামলা হয়নি। সেখানে জমায়েত নেতাকর্মীর মধ্যে কেউ তরমুজ ছুঁড়েছে। কিন্তু এর প্রতিত্তোরে রেদয়োন আহমেদ যে গুলি ছুড়েছেন তা মির্জা ফখরুল বা বিএনপির কোন নেতার নির্দেশে ছোঁড়া হয়েছে। সেটির তদন্ত হচ্ছে।

হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল রেদয়োন আহমেদের পক্ষে সাফাই গাইছেন। এতে গুলি করার নির্দেশ দেওয়ার বিষয়টি স্পষ্ট।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শাজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক সাখওয়াত হোসেন শফিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর