পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি হয়নি: হানিফ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-22 23:30:29

পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি হয়নি বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি হয়নি তা কানাডার ফেডারেল কোর্টে প্রমাণিত হয়েছে। বিএনপি পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করছে। মিথ্যা তথ্য দিয়ে দেশের ভাবমুর্তি ক্ষুণ্ন করেছে। পদ্মা সেতু যাতে বাস্তবায়ন না হয় তাদের এমন ষঢযন্ত্রের কথা দেশের মানুষ জানে। বিগত সময়ে বিএনপির দুর্নীতি অপকর্ম ঢাকতেই উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে কল্পিত এমন অভিযোগ করে আসছে।

বৃহস্পতিবার (০২ জুন) দুপুরে কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন বিশ্বব্যাংক অর্থ প্রত্যাহার করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেখিয়ে দিয়েছেন যে নিজস্ব অর্থায়নেও পদ্মা সেতুর মত বড় প্রকল্প বাস্তবায়ন হতে পারে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কোটি মানুষের আবেগ জড়িয়ে আছে পদ্মা সেতুকে ঘিরে।

বিএনপির সরকার বিরোধী রাজনৈতিক দলগুলের সাথে সংলাপ প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি এবং যুদ্ধাপরাধী দল জামায়াত ছাড়া আর কোন দলের অস্তিত্ব রয়েছে বলে দেশের মানুষ বিশ্বাস করে না।

এসময় কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর