‘পদ্মা সেতু নিয়ে ড. ইউনুস দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন’

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 21:28:23

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে ড. ইউনুস সাহায্য সংস্থাকে মিথ্যা তথ্য দিয়ে শিষ্টাচারের সীমা ভঙ্গ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন।

তিনি বলেন, বিএনপি পদ্মা সেতুর বিরুদ্ধে এত কথা বলেছে। আজকে পদ্মা সেতু হয়েছে। এখন তারা কোন মুখে কথা বলবে।

শনিবার (৪ জুন) জাতীয় প্রেস ক্লাবের সামনে কৃষক লীগ আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ প্রতিরোধ দেয়াল গড়ে তুলবে। সে প্রতিরোধের দেয়াল ভেদ করে বিএনপি এগুতে পারবে না, অতীতেও পারেনি। এটা বারবার প্রমাণ হয়েছে।

সংসদ নির্বাচনে বিএনপি যে আসন পেয়েছে সেই আসনে সংসদের সামনের সারিতে বসার যোগ্যতা তাদের নেই উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা তাদের একজনকে সামনে বসার সুযোগ দিয়েছেন। একই সঙ্গে তাদেরকে বিরোধীদলের সুযোগ-সুবিধা দিচ্ছেন। আমরা যখন বিরোধী দলে ছিলাম খালেদা জিয়া আমাদেরকে সেই সুযোগ দেননি।

সমাবেশে কৃষক লীগ সভাপতি সমীর চন্দ্রের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, সহ-সভাপতি শামীমা শাহরিয়ার এমপি প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর