এরশাদের মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 23:34:10

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে এরশাদের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কাকরাইল জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয়ে স্থাপিত প্রতিকৃতিতে পার্টির মহাসচিব এড. মুজিবুল হক চুন্নু এমপির নেতৃত্বে পুষ্পার্ঘ অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন পর্ব শুরু হয়। এ সময় তার সঙ্গে ছিলেন কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য- সাহিদুর রহমান টেপা, বাবু সুনিল শুভরায়, চেয়ারম্যানের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, মোঃ বেলাল হোসেন, সম্পাদক মন্ডলীর সদস্য জহিরুল ইসলাম মিন্টু, গোলাম মোস্তফা, আহাদ ইউ চৌধুরী শাহিন, মোঃ হেলাল উদ্দিন (ময়মনসিংহ), আজহারুল ইসলাম সরকার, এম এ সোবহান, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, হাফেজ ক্বারী ইছারুহুল্লাহ আসিফ, ডা. মোঃ আব্দুল্লাহ আল ফাত্তাহ, কেন্দ্রীয় নেতা- মনিরুজ্জামান টিটু, শেখ সারোয়ার, লোকমান ভূঁইয়া রাজু, জায়েদুল ইসলাম জাহিদ সহ মহানগর, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মীবৃন্দ।

জাতীয় পার্টির শ্রদ্ধা নিবেদনের পর এরশাদ এর প্রতিকৃতিতে একে একে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন-জাতীয় যুব সংহতি, জাতীয় কৃষক পার্টি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় মৎস্যজীবী পার্টি, জাতীয় হকার্স পার্টি এবং ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি। দুপুরের দিকে

২০১৯ সালের এই দিনে সাবেক রাষ্ট্রপতি এরশাদ ইন্তেকাল করেন। তাকে তার রংপুরের বাসভবন রংপুর পল্লী নিবাসে দাফন করা হয়।

এ সম্পর্কিত আরও খবর