লক্ষ্মীপুর ছাত্রলীগের সভাপতি রকি, সাধারণ সম্পাদক শাহাদাত

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-30 15:49:39

শূন্য থাকার চার মাস পর অবশেষে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সাইফুল ইসলাম রকিকে সভাপতি ও শাহাদাত হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের ৩১ সদস্যবিশিষ্ট আংশিক কমিটি গঠিত হয়েছে।

রোববার (৩১ জুলাই) রাতে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কমিটির অনুমোদন দেন।

কমিটি ঘোষণার পর জেলাজুড়ে ছাত্রলীগের নেতা-কর্মীদের মাঝে উচ্ছ্বাস ও আনন্দের জোয়ার বইছে।

নবগঠিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি জাহিদ আদনান,জাহিদ হাসান শুভ,ফাহাদ বিন কামাল মাহি, ফয়সাল হাওলাদার, রিয়াজ হোসেন, রাকিব হোসেন, সেবাব নেওয়াজ, মুনীর মাহমুদ নোবেল, এমরান হোসেন রানা, তৌসিফ মাহমুদ জাহিদ, আজিজুল হক রোমান, ফাহিম ফয়সাল মার্শা, মাহতীর মোহাম্মদ, আব্দুল হামিদ ফাহাদ, আব্দুল্লাহ আল-মামুন জয়েল,মেহদী হাসান মঞ্জু, সাজ্জাদুর রহমান প্রীতম, নজরুল ইসলাম বাপ্পী, অপু চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক এইচ এম মাঈন উদ্দিন ইপ্তি, জাহিদুল ইসলাম শুভ পাটোয়ারী, আবু তালেব, সজীব মীর, শাহ আহসান আহমেদ রোমেল, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবিন ভুঁইয়া, মুন্না তালুকদার, মো. শাহীন আলম ও হাসিবুল হাসান শান্ত। এছাড়াও এ জেলার সাবেক ছাত্রলীগের দুই নেতা নূর এ-আলম ও পারভেজ হোসেন কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন।

উল্লেখ্য, নবগঠিত কমিটির সভাপতি সাইফুল ইসলাম রকি সাবেক জেলা কমিটির সাংগঠনিক ও লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি দায়িত্ব পালন করেন।আর সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া জেলা কমিটির দফতর ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করেছেন।

প্রসঙ্গত, মেয়াদোত্তীর্ণ হওয়ায় সাবেক লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের কমিটি গত ২৫ মার্চ বিলুপ্ত ঘোষণা করা হয়। সেই কমিটির সভাপতি ছিলেন মো. শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান।

এ সম্পর্কিত আরও খবর