ভোলায় নিহত ও আহতদের খোঁজ নিতে বিএনপির প্রতিনিধি দল গঠন

বিএনপি, রাজনীতি

মহিউদ্দিন আহমেদ | 2023-08-27 18:08:04

৩১ জুলাই ভোলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষে নিহত স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিমের পরিবারের সরেজমিনে খোঁজ-খবর নিতে ১২ সদস্যের একটি প্রতিনিধি দল গঠন করেছে বিএনপি। এছাড়া এই প্রতিনিধি দল ভোলায় আহতদের ব্যাপারেও খোঁজ-খবর নিবেন এবং প্রকৃত ঘটনা উদঘাটনে কাজ করবেন বলে জানা গেছে।

গত ২ আগস্ট বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাবু গয়েশ্বর চন্দ্র রায়কে দলনেতা করে ১২ সদস্যের এ প্রতিনিধি দল গঠন করেন। প্রতিনিধি দলে আরও রয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, শামসুজ্জামান দুদু, অ্যাড. জয়নুল আবেদীন, মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন, বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরীন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত সহ-সাংগঠনির সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল হক নান্নু, স্বেচ্ছাসেবক দল সভাপিত মোস্তাফিজুর রহমান, যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না এবং ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

গঠিত প্রতিনিধি দলের কার্যক্রম কবে নাগাদ শুরু হবে এমন প্রশ্নে প্রতিনিধি দলের সদস্য বিএনপি ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বার্তা২৪.কম-কে বলেন, আজকে (৩ আগস্ট) আমাদের রওনা হওয়ার কথা ভোলাতে। আগামীকাল শহীদ আবদুর রহিমের বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করা ও খোঁজখবর নেওয়ার কথা রয়েছে। এছাড়া যারা আহত হয়েছেন তাদেরকেও দেখা ও তাদের পরিবারের খোঁজখবর নেওয়া হবে। আর মূল ঘটনা কি হয়েছে সেটিও আমরা তদন্ত করে বের করার চেষ্টা করবো।

এ সম্পর্কিত আরও খবর