ধর্ষণের অভিযোগে সোনাতলা উপজেলা ছাত্রলীগের সম্পাদককে বহিষ্কার

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-09-01 06:27:01

বগুড়ার সোনাতলায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে বহিষ্কার করা হয়েছে। সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বুধবার (১০ আগস্ট) বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের নীতি আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষকে বহিষ্কার করা হলো। সেই সঙ্গে মেয়াদোত্তীর্ণ হওয়ায় সোনাতলা উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।

এর আগে, সোনাতলায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে তিন বছর ধরে ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ করেন ছাত্রলীগ নেতা সুজন ঘোষ।

সর্বশেষ গত ২৫ জুলাই আবারও সুজন ওই গৃহবধূকে ধর্ষণ করেন। গৃহবধূ বিষয়টি তার স্বামীকে জানানোর পর মঙ্গলবার সোনাতলা থানায় উপস্থিত হয়ে ওই গৃহবধূ সুজনের বিরুদ্ধে মামলা করেন। মামলার পর কেন্দ্রীয় ছাত্রলীগ তার বিরুদ্ধে এই ব্যবস্থা গ্রহণ করলো। অভিযুক্ত সুজন কুমার ঘোষ উপজেলার নামাজখালী গ্রামের সুভাষ ঘোষের ছেলে।

মামলার বিষয়টি নিশ্চিত করে সোনাতলা থানার কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, অভিযুক্ত ছাত্রলীগ নেতা সুজনকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর