বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-09-01 12:25:06

বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় মেফতা আল রশিদ মিলটন নামের এক যুবদল কর্মী ছুরিকাহত হয়েছেন।

শুক্রবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের নবাববাড়ি সড়কে জেলা বিএনপি অফিসের সামনে এঘটনা ঘটে।

জানাগেছে, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার জেলা বিএনপি অফিসের সামনে সমাবেশের আয়োজন করা হয়। জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েলের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা।

সমাবেশ সংক্ষিপ্ত করার উদ্দ্যেশে প্রধান অতিথি ছাড়া আর কাউকে বক্তব্য প্রদানের সুযোগ দেওয়া হয়নি সমাবেশে। প্রধান অতিথির বক্তব্যের পর সমাবেশের সভাপতি মাজেদুর রহমান জুয়েল সমাপনী বক্তব্য শুরু করেন। ১০ মিনিট বক্তব্য দেওয়ার পর মঞ্চে দাঁড়িয়ে থাকা জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সরকার মুকুল পিছন থেকে মাজেদুর রহমান জুয়েলের পিঠে ধাক্কা দিয়ে বক্তব্য সংক্ষিপ্ত করতে বলেন। এনিয়ে মঞ্চে দুইপক্ষের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়।

একপর্যায় তা হাতাহাতিতে রূপ নিলে শুরু হয় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া। এসময় শহর যুবদলের আহবায়ক সদস্য মেফতা আল রশিদ মিলটনকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষের কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ দুই পক্ষকেই ধাওয়া দিয়ে সরিয়ে দেয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল বলেন, আমি অসুস্থ। হুইল চেয়ারে বসে কর্মসূচিতে অংশ গ্রহণ করি। সমাপনী বক্তব্য দেওয়ার সময় সরকার মুকুল পিছন থেকে আমার পিঠে দুইবার ধাক্কা দেয়। এরপর আমি দ্রুত বক্তব্য শেষ করে বাসায় চলে যাই। পরে কি হয়েছে বলতে পারবো না।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, নিজেদের কোন্দলে যুবদল নেতা মিলটন ছুরিকাহত হয়েছেন। এঘটনার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ সম্পর্কিত আরও খবর