বগুড়ায় বিএনপির শুভেচ্ছা তোরণ ভাংচুর অগ্নিসংযোগ

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 00:50:25

বগুড়ার শিবগঞ্জে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী আহমেদের আগমন উপলক্ষে শুভেচ্ছা জানানো নির্মিত তোরণে অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে আওয়ামী লীগের কর্মীরা। শিবগঞ্জ উপজেলার সদরের সোনালী ব্যাংক চত্বর বিএনপি অফিসের সামনের রাস্তায়, মোকামতলা জয়পুরহাট সড়কের কিচক বাসস্ট্যান্ড এবং পৌর এলাকার তেঘরি রাস্তার নির্মাণ করা তোরণ ভাঙচুর করা হয়।

শুক্রবার(২ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। শুক্রবার বিকেল তিনটায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ফুলতলা খেলার মাঠে বিএনপি আয়োজিত গণসমাবেশে

প্রধান অতিথি ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব, বিএনপির মুখপাত্র ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা অ্যাড. রুহুল কবির রিজভী আহমেদের। এজন্য শিবগঞ্জ উপজেলা বিএনপি ওই তিনটি স্থানে তোরণ নিমাণ করে।

স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শতাধিক মোটরসাইকেল যোগে হাতে লাঠিসোঠা, লোহার রডসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জয়বাংলা স্লোগান দিয়ে তোরণ ভাঙচুর করে অগ্নিসংযোগ করে।

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তা বলেন, আমাদের দলের কেউ তোরণ ভাঙচুরে সঙ্গে জড়িত নয়। খোঁজ নিয়ে জেনেছি স্থানীয় লোকজনের সঙ্গে বিরোধ করে ওই তোরণগুলো নির্মাণ করা হয়েছে। এজন্য ক্ষোভে তারা এসব তোরণ ভাঙচুর করেছে।

শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস বলেন, এধরনের কোন ঘটনা জানা নেই তার। তাছাড়া এসংক্রান্ত কেউ কোনো অভিযোগও দেননি। তবে তিনি জেনেছেন সকালে ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা মোটরসাইকেল নিয়ে শোডাউন দেওয়া সময় কিচকে একটি তোরণ ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর