বিএনপি নির্বাচনে না আসলে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-27 07:37:19

বিএনপি নির্বাচনে না আসলে সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, গণতন্ত্রকে সুসংহত করতে হলে বিএনপিকে নির্বাচনে আসতে হবে। দেশের মানুষ অনুধাবন করছে বিএনপি গণতন্ত্রকে বিকশিত হতে দিতে চায় না। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রের বিকাশের জন্য কাজ করে যাচ্ছেন।

রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রংপুর কারমাইকেল কলেজে নবনির্মিত পাঁচতলা বিশিষ্ট শেখ কামাল ছাত্রাবাস ও শেখ ফজিলাতুননেছা ছাত্রীনিবাসের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে বিএনপি জ্বালাও পোড়াও এর রাজনীতি শুরু করেছে। বিগত সময়ে তারা পেট্রল বোমা মেরে মানুষকে হত্যা করেছে।

তিনি বলেন, করোনা মহামারীতে গোটা বিশ্বের অর্থনীতি নড়বড়ে হয়ে পড়েছে। বর্তমান সরকার সংকটময় সময়ে বিনামূল্যে মানুষকে টিকা ও খাবার দিয়েছেন। এখন রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের কারণে সারা বিশ্বে নতুন করে সংকট তৈরী হয়েছে। এ পরিস্থিতিতে দেশের মানুষ যেন তিন বেলা খেতে পারে সেলক্ষ্যে সরকার টিসিবি, ওএমএস কার্যক্রম চালু করেছে।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, কারমাইকেল কলেজ অধ্যক্ষ অধ্যাপক ড. আমজাদ হোসেন ও কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সাধারণ সম্পাদক রকিবুস সুলতান মানিক প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর