রংপুর মহানগর জাপার সভাপতি মোস্তফা, সম্পাদক ইয়াসির

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-28 19:40:06

রংপুর মহানগর জাতীয় পার্টির ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে পুনরায় রংপুর সিটি করপোরেশনের মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফাকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে এস এম ইয়াসিরের নাম ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকালে নগরীর পাবলিক লাইব্রেরি মাঠে রংপুর মহানগর জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের।

তিনি বলেন, ইউক্রেন যুদ্ধ এবং করোনা দুর্যোগের কারণ দেখিয়ে ঋণের কিস্তি স্থগিত রাখতে হবে। অপ্রয়োজনীয় মেগা প্রকল্পগুলো বন্ধ করতে হবে।

জাপা চেয়ারম্যান বলেন, দেশে বিদ্যুতের সমাধান করতে হবে। দ্রব্যমূল্য ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে হবে, দেশের রিজার্ভ রাখতে হবে। তা নাহলে আমাদের শঙ্কাই বাস্তবতায় রূপ নেবে। দেশ শ্রীলঙ্কার মতোই দেউলিয়া হয়ে যাবে।

সম্মেলনে আরও বক্তব্য দেন জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চন্নু, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, আদেলুর রহমান আদেল, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর