শেখ হাসিনার কাছে ক্ষমা চাইলেন ডা. মুরাদ হাসান

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 01:28:52

বিতর্কিত কর্মকাণ্ডে দলীয় পদ হারানো সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাধারণ ক্ষমার আবেদন করেছেন।

ক্ষমা চেয়ে মুরাদের লিখিত আবেদনটি বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে জমা দেন তার ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম। দলের উপ-দফতর সম্পাদক সায়েম খান চিঠিটি গ্রহণ করেন।

লিখিত আবেদনে তিনি বলেন, আমার বাবা মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা মতিয়র রহমান তালুকদার ছিলেন জামালপুর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি। জামালপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক হিসেবে দায়িত্ব পালনকালে ২০২১ সালে ৭ ডিসেম্বর ওই পদ থেকে আমাকে অব্যাহতি প্রদান করে। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে দৃঢ় প্রত্যয়ে অঙ্গীকার করিতেছি যে ভবিষ্যতে এমন কোনও কর্মকাণ্ড করবো না, যার ফলে আপনার বিন্দুমাত্র সম্মানহানি হয়। অতএব বিনীত নিবেদন এই যে বাংলাদেশ আওয়ামী লীগের সব কার্যক্রমে অংশগ্রহণের সুযোগ প্রদান করে বাধিত করবেন।

এ বিষয়ে ডা. মুরাদের ব্যক্তিগত সহকারী জাহিদ নাইম বলেন, আজ সকালে আওয়ামী লীগের ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আবেদনটি জমা দেওয়া হয়েছে।

এই বিষয়ে জামালপুর-৪ আসনের এমপি ডা. মুরাদ সাংবাদিকদের বলেছেন, আমি সাধারণ ক্ষমার আবেদন করেছি। আমি আশা করছি প্রধানমন্ত্রী আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

এ সম্পর্কিত আরও খবর