মাহির বিষয় নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-29 08:04:03

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জের একটি সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার চেষ্টা করছেন। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিষয়টি নিয়ে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সঙ্গে কথা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ কথা বলেন।

মাহিয়া মাহির প্রার্থী হওয়ার চেষ্টার বিষয়টি তুলে ধরে ওবায়দুল কাদের বলেছেন, তিনি (মাহি) দলীয় প্রার্থী হতে ফরম নিতে চান। চাঁপাইনবাবগঞ্জে প্রার্থী হতে চান। তার বাড়ি সেখানে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী বলেছেন ওর (মাহি) পরিবার তো আওয়ামী লীগের পরিবার। তিনিও আওয়ামী লীগ করেন। ঠিক আছে ফরম সংগ্রহ করুক।

তাহলে কি ওই অভিনেত্রী আওয়ামী লীগের দলীয় প্রার্থী হচ্ছেন? জবাবে ওবায়দুল কাদের বলেন, প্রার্থী হচ্ছেন কি না, বলতে পারব না। তাকে ফরম কেনার অধিকার দেওয়া হচ্ছে।

মাহি নৌকার মনোনয়ন চেয়ে ইতিমধ্যে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে গণসংযোগও করেছেন। বৃহস্পতিবার আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনের জন্য মনোনয়ন ফরম কিনবেন বলে সামাজিক মাধ্যমে জানিয়েছেন মাহি নিজেই।

এ সম্পর্কিত আরও খবর