‘ধাক্কা দিলে যদি না পড়েন, যা করলে পড়বেন, তার সবটাই করব’

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 18:29:57

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, পত্রিকায় দেখলাম বলা হয়েছে ধাক্কা দিলেই পড়ে যাব, তা হবে না। ঠিক আছে, ধাক্কা দিলে যদি না পড়েন তাহলে যা করলে পড়বেন আমরা তার সবটাই করবো।

বুধবার (১১ জানুয়ারি) বিকেল ৩টায় ময়মনসিংহ নগরীর হরিকিশোর রায় সড়কে বিএনপির বিভাগীয় গণঅবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, আমরা আপনাদের কথা দিচ্ছি আন্দোলনকে পরিপূর্ণভাবে সফল করার জন্য যা করার দরকার আমরা তাই করবো। কিন্তু এটা ধাপে ধাপে করতে হবে। এটাকে আমাদের এগিয়ে নিতে হবে এবং যথা সময়ে যথাযোগ্য কাজটি করতে হবে। ১০ দফা আদায় ছাড়া এদেশের মানুষের মুক্তি হবে না।

তিনি বলেন, এখন আবার সরকার শতকরা ১৫ ভাগ বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিচ্ছে। আমরা এর প্রতিবাদ ও নিন্দা জানাই। ১০ দফা দাবি ও বিদ্যুতের দাম কমানোর দাবিতে আগামী ১৬ জানুয়ারি সোমবার সারা দেশের মহানগর জেলা-উপজেলা, পৌরসভায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবো ইনশাল্লাহ। এর আগের দিন ১৫ জানুয়ারি স্থায়ী কমিটির সভা আছে। ওই সভা থেকে আমরা পরবর্তী কর্মসূচি নেবো এবং ১৬ জানুয়ারি জানিয়ে দেওয়া হবে এর পরের কর্মসূচি কী।

ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেছ আলী মামুন, সাবেক এমপি নিলুফার চৌধুরী মনি, বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল বারী ড্যানী, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু ও উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারসহ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর