ভণ্ডামির রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 09:51:53

ওবায়দুল কাদের বলেন, শীতে মানুষ কষ্টে আছে, আমরা মানুষের পাশে আছি। শেখ হাসিনা সারাদেশে ৩০ লক্ষ শীত বস্ত্র দিয়েছেন। মানুষের যেকোনো কষ্টে শেখ হাসিনার নেতৃত্বে পাশে ছিলাম আছি থাকবো।

সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি হতাশায় হাসপাতালে গিয়েছে, সেখান থেকে বেরিয়ে আবারো হাঁকডাক মিথ্যাচার শুরু করেছে। বিএনপির কর্মসূচির পাল্টাপাল্টি কোনো কর্মসূচি আওয়ামী লীগ দেয়নি আমাদের দল মানুষের কল্যাণে শীত বস্ত্র বিতরণ করছে।

আওয়ামী লীগের উন্নয়নে বিএনপি সহ্য করতে না পেরে অন্তর জ্বালায় ভুগছে। আমাদের অন্তর জ্বালা নাই, আমরা জনগণের জন্য কাজ করছি, জনগণ আমাদের সঙ্গে আছে। জনগণ বিএনপি'র সাথে নেই তাদের আন্দোলন দেখেই বোঝা যায়। বিএনপি'র ভুয়া আন্দোলনে জনগণ মুখ ফিরিয়েছে।

বিএনপি গণতন্ত্র হত্যাকারী মুক্তিযুদ্ধের মূল্যবোধ হত্যাকারী, তারা কি করে রাষ্ট্র মেরামত করবে যারা এক কোটি ভুয়া ভোটার, ভুয়া ভোটের জন্ম দিয়েছে। রাষ্ট্র মেরামত করবে শেখ হাসিনার সরকার।

বিচারবিভাগসহ, দুদক খালী এদেশে প্রথম নির্বাচন কমিশনকে আইনের মাধ্যমে প্রতিষ্ঠিত করেছে শেখ হাসিনার সরকার। গণতন্ত্র, নির্বাচন ব্যবস্থা সবকিছুই বিএনপি ধ্বংস করেছে, আর মেরামত করেছে শেখ হাসিনা।

বিশ্ব সংকটে বিশ্বের বড় বড় দেশগুলো যেখানে সংকটে সেখানে বাংলাদেশের সুনাম করছে অনেকেই। বিএনপি নেতারা ডোনাল্ড লু আশার হাসপাতালে কেন গিয়েছে? আন্তর্জাতিক মহলে বাংলাদেশের ভাবমূর্তি করার মিশনে বিএনপি আন্দোলন করেছিলো অদৃশ্য নির্দেশে।

তিনি বলেন, ভণ্ডামির রাজনীতি করছে বিএনপি। নির্বাচন মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে আছে। নষ্ট রাজনীতির জন্ম দিয়েছে বিএনপি। এ পথ থেকে বেরিয়ে আসতে না পারলে কখনোই আন্দোলনে সফল হবে না নির্বাচনেও সফল হবে না।

বিএনপি বলে আওয়ামী লীগ একদলীয় সংসার চালাচ্ছে প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, সংসদে জাতীয় পার্টি ওয়ার্কার্স পার্টির শহরের দল রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর