বিএনপির বড় গুণ মানুষকে হত্যা করা: আইনমন্ত্রী

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-30 17:10:29

বিএনপির সবচেয়ে বড় গুণ মানুষকে হত্যা করা বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেন, বিএনপি ২০১৪ সালে অনেক মানুষকে হত্যা করেছে। লুটপাট করেছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় কসবা উপজেলার মেহারী ইউনিয়নের খেলার মাঠে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

জিয়াউর রহমান ও খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকো মাদকাসক্ত হয়ে মারা গেছে বলে দাবি করে আইমন্ত্রী বলেন, তারা এখন এটি নিয়ে রাজনীতি শুরু করেছে।

বর্তমান সরকারের ফিরিস্তি তুলে ধরে মন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বলেছিল পদ্মা সেতুতে উঠলে ভেঙে পড়বে। অথচ তারা এটির ওপর দিয়ে যাচ্ছে, সভা-সমাবেশে যোগ দিচ্ছে। তাদের লজ্জাও করে না।

মেহারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মেহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মোর্শেদের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, ভাইস চেয়ারম্যান মনির হোসেন, কসবা পৌরসভার মেয়র এমজে হাক্কানী, জেলা পরিষদ সদস্য এম এ আজিজ, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য রুমানুল ফেরদৌসী রুমা। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন।

এ সম্পর্কিত আরও খবর