রাজশাহীতে স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ হবে: কাদের

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-09-01 20:14:07

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজশাহীতে স্মরণকালের সবচেয়ে বড় সমাবেশ হবে। এই সমাবেশে প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর জন্য দিকনির্দেশনা দেবেন এবং আসন্ন নির্বাচনকে সামনে রেখে নৌকায় ভোট দিতে বলবেন।

শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহী নগরীর আলিয়া মাদরাসা মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে ঘুরে দাঁড়িয়েছে। বিএনপি-জামায়াতের সব অপতৎপরতা রুখে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

রাজশাহী জনসভায় আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট চাইবেন শেখ হাসিনা উল্লেখ্য করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের এখনও এক বছর বাকি। তবে আমাদের নির্বাচনের প্রস্তুতি নেয়া হয়েছে। আমাদের আহ্বান থাকবে, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করে দেশের মানুষের সেবা করার সুযোগ দিন।

তিনি বলেন, গত ১৪ বছরে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে সেই ধারাবাহিকতায় রাজশাহীর উন্নয়ন হয়েছে। এ বরেন্দ্রভূমিতে বিপুল পরিবর্তন হয়েছে। অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। উন্নয়ন আর অর্জনে বাংলাদেশ বদলে গেছে। রাজশাহী বদলে গেছে।

কাদের বলেন, ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপ দিতে প্রধানমন্ত্রী রাজশাহীবাসীকে দিকনির্দেশনা দেবেন। স্মার্ট বাংলাদেশ গড়তে কীভাবে কাজ করতে হবে সে কথাও বলবেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর