জাপার মাসব্যাপী সাংগঠনিক কর্মসূচি ঘোষণা

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 02:04:07

জাতীয় পার্টির অঙ্গ, সহযোগী ও বিশেষ সংগঠন সমূহকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে মাসব্যাপী কর্মসূচি ঘোষণা করা হয়েছে। আগামী ১২ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত ধারাবাহিকভাবে চলবে।

জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে প্রত্যেকদিন বেলা ১১টায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে। প্রথমদিন ১২ ফেব্রুয়ারি থাকছে জাতীয় মহিলা পার্টি। ১৩ ফেব্রুয়ারি জাতীয় কৃষক পার্টি, ১৪ ফেব্রুয়ারি জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি, ১৫ ফেব্রুয়ারি জাতীয় ওলামা পার্টি, ১৬ ফেব্রুয়ারি জাতীয় সাংস্কৃতিক পার্টি, ১৯ ফেব্রুয়ারি জাতীয় মৎস্যজীবী পার্টি, ২০ ফেব্রুয়ারি জাতীয় তরুণ পার্টির সঙ্গে মতবিনিময়।

৫ দিন বিরতির পর ২৬ ফেব্রুয়ারি জাতীয় ছাত্র সমাজ, ২৭ ফেব্রুয়ারি জাতীয় তাঁতি পার্টি ও জাতীয় হর্কাস পার্টি, ২৮ ফেব্রুয়ারি জাতীয় মটর শ্রমিক পার্টি ও জাতীয় যুব মহিলা পার্টি, ১ মার্চ জাতীয় পেশাজীবী সমাজ , পল্লীবন্ধু পরিষদ ও মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ, ২ মার্চ জাতীয় শ্রমিক পার্টি, ৫ মার্চ জাতীয় প্রাক্তন সৈনিক পার্টি, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি ও জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টি, ৯ মার্চ জাতীয় যুব সংহতি, শেষ দিন ১২ মার্চ করা হবে জাতীয় আইনজীবী ফেডারেশনের সঙ্গে মতবিনিময়।

জাতীয় পার্টির অঙ্গ, সহযোগী সংগঠন ও বিশেষ সাংগঠনের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের যথা সময়ে যথাস্থানে উপস্থিত থাকার জন্য বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর