প্রযুক্তি নির্ভর বাংলাদেশ বিনির্মাণে নৌকা ভোট চান মেয়র নাছির

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম | 2023-08-25 21:44:08

জ্ঞান প্রযুক্তি নির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের জন্য নৌকায় ভোট চেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন।

শেখ হাসিনার উন্নয়ন অভিযাত্রায় নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে বলেও তিনি মন্তব্য করেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) নগরীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট চট্টগ্রাম (আইইবি) মিলনায়তনে ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম কেন্দ্রীয় কমিটি আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে মনোনীত প্রার্থীদের প্রচারের লক্ষ্যে গঠিত ‘তারুণ্যের মঞ্চ’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব  কথা বলেন।

তিনি বলেন, 'নতুন প্রজন্ম বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। এরাই অর্থনৈতিক মুক্তির হাতিয়ার। তারা পরিশুদ্ধ। তারাই আামাদের উজ্জ্বল ভবিষ্যতের মানবসম্পদ।'

বিশেষ অতিথির বক্তৃতায় চট্টগ্রাম-৯ আসনের নৌকা প্রতীকে মনোনীত বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, 'ঐক্যই শক্তি। এই চেতনায় নতুন প্রজন্মকে প্রভাবিত করতে হবে। প্রযুক্তির উন্নয়নে বাংলাদেশ একটি রূপান্তরের মডেল। এই রূপান্তর সমাজ প্রগতির অবলম্বন। বাংলাদেশ দক্ষিণ-পূর্ব এশিয়ার উন্নয়নের প্রতীক। এই অর্জন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য অবদানের জন্য আগামী ৩০ ডিসেম্বর সারাদেশের নৌকা প্রতীকে ভোট দিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।'

সভাপতির ভাষণে ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী রাজীব বড়ুয়ার সভাপতিত্বে ও ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী রাশেদুল আবেদীন সাজিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ চট্টগ্রাম বিভাগীয় সভাপতি প্রকৌশলী মোঃ হারুন, প্রকৌশলী ড. রফিকুল আলম, প্রকৌশলী সাদেক মোঃ চৌধুরী, প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, খোরশেদ আলম অনুষ্ঠানে বক্তৃতা দেন।

 

এ সম্পর্কিত আরও খবর