আওয়ামী লীগ জনগণের ভোটে বিশ্বাস করে না: জাহিদ

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঠাকুরগাঁও | 2023-09-01 22:21:42

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ.জেড এম জাহিদ হোসেন বলেছেন, আওয়ামী লীগের জনগণের ভোটের প্রয়োজন হয় না। কারণ আওয়ামী লীগ জনগণের ভোটে বিশ্বাস করে না৷ আ.লীগ ও গণতন্ত্র একসাথে চলে না।

শুক্রবার (২৬ মে) বিকালে ঠাকুরগাঁও জেলা বিএনপির আয়েজনে পৌর শহরের পাবলিক ক্লাব মাঠে উচ্চ আদালতের নির্দেশনা অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি ব‌ন্ধসহ ১০ দফা দা‌বিতে অনুষ্ঠিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

তিনি বলেন, এ সরকারের আমলে কেউ ধর্মকর্ম সঠিকভাবে পালন করতে পারে না ৷ যত ধরনের হামলা হয়েছে সব করেছে আ.লীগের সন্ত্রাসীরা। কাজেই হিন্দু বলেন, বৌদ্ধ বলেন খ্রিস্টন বলেন সকলে একসাথে মিলে আমাদের সাথে ঐক্যবদ্ধ হয়েছে।

ডা. এ.জেড এম জাহিদ হোসেন বলেন, নেচে নেচে বলেছিল ১০ টাকা কেজি চাল দেব, বিনা পয়সায় সার দেব, ঘরে ঘরে চাকরি দেব ৷ মাথায় পট্টি আর হাতে তসবিহ নিয়ে আর কত না গান করেছে ৷ আর বাস্তবতা হচ্ছে চাল আর আটার দাম ৭০ থেকে ৭৫ টাকা কেজি। আর চাকরির বয়স ৩৫ থেকে ৪০ তাদের চাকরি হয় না ৷ আর চাকরির ক্ষেত্রে আ.লীগ আর বিএনপি নামে ডিএনএ টেস্ট হয়। আ.লীগ না করলে চাকরি হয় না ৷

এ সময় জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিম, ইউনুস আলী, সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলীসহ, জেলা,উপজেলা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর