আওয়ামী লীগ প্রতিরোধ করলে পাল্টা প্রতিরোধ: মির্জা আব্বাস

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-09-01 18:58:25

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ বিএনপির শান্তিপূর্ণ সভা সমাবেশে প্রতিরোধ করলে পাল্টা প্রতিরোধ করা হবে। কাউকে ছেড়ে দেওয়া হবে না।

শুক্রবার (২৬ মে) বিকেল সাড়ে ৪টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা বিএনপির আয়োজনে জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগকে উদ্দেশ্য করে মির্জা আব্বাস বলেন, জনগণের কথা বলার অধিকার আদায়ের জন্য, খাদ্যের অধিকার আদায়ের জন্য, ভোট চুরির বিরুদ্ধে যখন মিছিল মিটিং করবো প্রতিরোধের নামে আমাদের ওপর অত্যাচার চালাবেন এইটা আমরা সহ্য করবো না।

তিনি বলেন, আজকে আমাদের কথা বলার অধিকার নাই, কথা শুনার অধিকার নাই, আমাদের মিটিং মিছিল করার অধিকার নাই, আমাদের পেটে ভাত নাই, দেশের টাকা লুট হয়ে যাবে আমরা বসে বসে তামশা দেখবো? এদেশের জনগণ ১৪ বছর এই তামশা দেখেছে। এ দেশের জনগণ আর এই তামাশা দেখতে চায় না। দেশের জনগণ এই সরকারের পতন চায়।

এ সময় মানিকগঞ্জ জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে বিএনপির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবিরসহ বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উচ্চ আদালতে নির্দেশনাকে অধীনস্থ আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানি, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, বিদুৎতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং ১০ দফা দাবি বাস্তবায়নের দাবিতে জনসমাবেশ করে জেলা বিএনপি।

এ সম্পর্কিত আরও খবর