বগুড়ায় বিএনপি অফিসে আগুন

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,বার্তা ২৪.কম | 2023-09-01 01:57:02

বগুড়ার সারিয়াকান্দিতে উপজেলা বিএনপি অফিসে আ’লীগের নেতা কর্মীরা আগুন দিয়েছে বলে অভিযোগ করেছেন বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী কাজী রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার(১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে আগুন দেয়ার ঘটনা ঘটে। আগুনে বিএনপি অফিসের আসবাবপত্র ছাড়াও অফিস সংলগ্ন দুইটি দোকান পুড়ে যায়।

স্থানীয়রা জানান, সারিয়াকান্দি পৌর শহরে বালিকা বিদ্যালয় সড়কে  অবস্থিত উপজেলা বিএনপি অফিস এবং তার আশেপাশের দোকান পাট বন্ধ হয়ে যাওয়ার পর আ’লীগের নেতাকর্মীরা নির্বাচনী আলোচনা করছিল। রাত ১টার দিকে বিএনপি অফিসে আগুন দেখে আ’লীগ নেতাকর্মীরা সেখান থেকে চলে যায়। খবর পেয়ে সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট পৌঁছে প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বিএনপি অফিসের আসবাবপত্র ছাড়াও অফিস সংলগ্ন জিহাদুল ইসলামের সরকার সাইকেল স্টোর এবং আইয়ুব আলীর একটি কম্পিউটারের দোকানের মালামাল পুড়ে যায়।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুম সূত্রে জানানো হয় আগুনের সূত্রপাতের কারণ তারা জানতে পারেনি।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুর রাজ্জাক বলেন, রাত ১টার দিকে বিএনপি অফিসে আগুন লাগার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছে আগুন নিভিয়ে ফেলে।

বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী কাজী রফিকুল ইসলাম বার্তা ২৪.কমকে বলেন, বিএনপি নেতাকর্মীদের মাঝে আতংক সৃষ্টি করার জন্য আ’লীগ নেতাকর্মীরা বৃহস্পতিবার রাতে বিএনপি অফিসে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়।

এ সম্পর্কিত আরও খবর