মেহেরপুরে বিএনপির প্রচারণা অফিসে অগ্নিসংযোগ

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪ | 2023-08-21 13:21:47

মেহেরপুরের গাংনী উপজেলার বাওট বাজারে বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচার ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে কোন এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। এতে নির্বাচনী ক্যাম্পের সামিয়ানা পুড়ে গেছে।

বিএনপি নেতারা বলেন, নির্বাচনী প্রচারণার জন্য মঙ্গলবার বিকেলে বাওট বাজারে বাঁশের খুঁটির সঙ্গে কাপড় টাঙ্গিয়ে নির্বাচনী ক্যাম্প তৈরি করা হয়। ওই অফিসে বসে দুদিন ধরে স্থানীয় নেতাকর্মীরা ওই এলাকার ভোটের কার্যক্রম পরিচালনা করে আসছেন।

বৃহস্পতিবার গভীর রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই ক্যাম্পে আগুন ধরিয়ে দেয়। এতে ক্যাম্প নির্মাণে ব্যবহৃত সামিয়ানাসহ বিভিন্ন উপকরণ পুড়ে যায়। আজ শুক্রবার সকালে বিষয়টি দেখতে পান স্থানীয়রা।

এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে ক্ষমতাসীন দলের দিকে আঙ্গুল তুলে মেহেরপুর-২ আসনের বিএনপি প্রার্থী জাভেদ মাসুদ মিল্টন বলেন, ওরা গাংনী অফিসে হামলা করেছিল। নির্বাচনে আমরা যেন না থাকি সেজন্য তারা চেষ্টা করে যাচ্ছে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার বলেন, আন্দাজে কারও উপর দোষারোপ করে লাভ নেই। নির্বাচনী ফায়দা লোটার জন্য বিএনপি নেতাকর্মীরা কিংবা তৃতীয় পক্ষ কেউ আগুন দিতে পারে। অপরদিকে ক্ষমতাসীন দলের লোকজনও করতে পারে। বিষয়টি আমরা তদন্ত করছি। তদন্তে নিশ্চিত হয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর