উকিল সাত্তারের নির্বাচন করায় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-30 05:54:56

দলীয় সিদ্ধান্ত অমান্য করে ব্রাহ্মণবাড়িয়া ২ (সরাইল-আশুগঞ্জ) উপনির্বাচনে উকিল আব্দুস সাত্তারের নির্বাচন করায় ও দলীয় শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকায় আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (৯ জুন) বিকালে আশুগঞ্জ উপজেলা বিএনপির দফতর সম্পাদক আব্দুস সালাম সরকারের স্বাক্ষর করা একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকা ও দলীয় সিদ্ধান্ত অমান্য করে উকিল আব্দুস সাত্তারের নির্বাচন করায় আড়াইসিধা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রাথমিক সদস্য পদসহ সাংগঠনিক সকল কর্মকাণ্ড থেকে অব্যাহতি প্রদান পূর্বক বহিষ্কার করা হল।

এ বিষয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব বলেন, দলীয় শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকা ও দলীয় সিদ্ধান্ত অমান্য করে উকিল আব্দুস সাত্তারে নির্বাচন করায় আড়াইসিধা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিনকে বহিষ্কার করা হয়েছে। দলের ভাবমূর্তি নষ্ট করে কেউ পদ পদবীতে থাকতে পারবে না। দলের ক্ষতি করে এমন কাউকেই ছাড় দেওয়া হবে না।

এ সম্পর্কিত আরও খবর